নতুন বউ ঘরে তোলার পরদিনই সড়ক দূর্ঘটনায় বরের মৃত্যু !

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার ঈশ্বরদীর বক্তারপুর মোড়ে সড়ক দূর্ঘটনায় শনিবার বিকেলে বৌভাতের অনুষ্ঠান চলাকালেই সাগর হোসেন (২৫) নামের এক বরের মর্মার্ন্তিক মৃত্যু হয়েছে। নিহত সাগর ঈশ্বরদীর ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের ফজল কারিকারের ছেলে ও ছলিমপুর ইউনিয়নের ৯নং ওর্য়াড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের পারিবার সুত্রে জানা গেছে, শুক্রবার উপজেলার লক্ষ্মীকুন্ডার কামারপুর গ্রামের আব্দুল হাই এর মেয়ে লাবনী (২১) এর সঙ্গে সাগরের বিয়ে হয়। আজ শনিবার সাগরের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান চলছিল। সাগর রূপপুর পারমাণবিক বিদ্যুত প্রকল্পে কর্মরত ছিলেন। প্রকল্পের কয়েকজন কর্মকর্তা বৌভাতের অনুষ্ঠানে আসছিলেন। সাগর বন্ধুর মোটর সাইকেল নিয়ে তাদের এগিয়ে আনতে গিয়ে ঘটনাস্থলে ইট বোঝাই পাওয়ার টলির সঙ্গে ধাক্কা লাগে। গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথেই সাগরের মৃত্যু হয়।

বৌভাতের অনুষ্টানে নববধুর বাবার পরিবারের লোকজন এসে নতুন জামাইয়ের মৃত্যুতে হতবাক হয়ে যান। সাগরের মৃত্যুতে বিয়ে বাড়িতে আনন্দের পরিবর্তে কান্নার রোল পড়ে যায়। আর হাতের মেহেদী শুকাতে না শুকাতেই স্বামী হারানো নববধু লাবনী ও সাগরের পরিবারের আহাজারিতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Loading...