দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত সাত

পাবনার সাঁথিয়া উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে ২৫ জন। আজ দুপুর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলাম জানান, পাবনা থেকে যাত্রীবাহী একটি বাস কাশীনাথপুরের দিকে যাচ্ছিল। পথ সাঁথিয়ার বহলবাড়িয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী আরেকটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একটি বাসের চালকসহ পাঁচ যাত্রী মারা যায়। দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত বাস দুটিকে রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। পাবনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ইউনুস আলী জানান, হাসপাতালে নেওয়ার পর মারা গেছে আহত আরো দুজন। এ নিয়ে মোট নিহতের সংখ্যা দাঁড়ায় সাতজনে। এ ঘটনায় আহত অন্তত ২৫ যাত্রীকে পাবনা জেনারেল হাসপাতাল ও সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এদিকে, নিহত সাতজনের মধ্যে তিনজনের নাম পরিচয় জানা গেছে। তাঁরা হলেন সদর উপজেলার বাগচীপাড়ার আয়েত আলী বিশ্বাস (৫০), আতাইকুলা থানার বৃহস্পতিপুর গ্রামের আবুল কালাম (৩৭) ও একটি বাসের চালক রিপন হোসেন (৪৫)।

Loading...