দলীয় সব ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

Google+ Pinterest LinkedIn Tumblr +

সাউথ এশিয়ান আরচারি চ্যাম্পিয়নশিপের রিকার্ভ ও কম্পাউন্ডের দলীয় সব ইভেন্টের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। সব ইভেন্টের সোনা জয়ে তাদের প্রতিপক্ষ ভারতীয়রা।

সোমবার সোমবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে(বিকেএসপি) এই ৬টি ইভেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত হয়।আগের দিনের ৩টিসহ ১০ ইভেন্টের ৯টির ফাইনালে লড়বে বাংলাদেশিরা।

মঙ্গলবার সব ইভেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।ছেলেদের দলীয় রিকার্ভের ফাইনালে বাংলাদেশের হয়ে লড়বেন রুমান সানা, তামিম ও ইব্রাহিম।

মেয়েদের দলীয় রিকার্ভের সোনা জিততে লড়বেন বাংলাদেশের নাসরিন আক্তার, রাদিয়া আক্তার ও রাবেয়া খাতুন।রিকার্ভের মিশ্র ইভেন্টের ফাইনালে বাংলাদেশের হয়ে লড়বেন রোমান সানা ও নাসরিন আক্তার।পুরুষদের কম্পাউন্ড টিম ইভেন্টের ফাইনালে বাংলাদেশের হয়ে লড়বেন অসিম কুমার, আবুল কাসেম মামুন ও আশিকুজ্জামান।

মেয়েদের কম্পাউন্ড টিম ইভেন্টের সোনা জিততে লড়বেন বাংলাদেশের সুস্মিতা বনিক, রুখসানা আক্তার ও বন্যা আক্তার।কম্পাউন্ড মিক্স টিম ইভেন্টের ফাইনালে বাংলাদেশে হয়ে লড়বেন অসিম কুমার ও বন্যা আক্তার।উল্লেখ্য, গত শনিবার বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও নেপালে অংশগ্রহণে শুরু হয় তৃতীয় সাউথ এশিয়ান আরচারি চ্যাম্পিয়নশিপ।

ফেসবুক মন্তব্য
Share.