দেশজুড়ে

তারাবি নামাজ পড়িয়ে ফেরার পথে নিখোঁজ মসজিদের ইমাম

তারাবি নামাজ পড়িয়ে আর বাসায় ফিরতে পারলেন না মাওলানা মোঃ ওয়াদুদ। রাস্তা থেকে নিখোঁজ হয়েছেন তিনি।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

নওগাঁর পত্নীতলায় রবিবার (২ জুন) রাতে এ ঘটনা ঘটেছে। তিনি উপজেলার মল্লিকপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে। পার্শ্ববর্তী ধামইরহাট উপজেলার বস্তাবর জামে মসজিদের ইমাম তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি রবিবার আনুমানিক রাত ১০টায় মসজিদে তারাবির নামাজ পড়ানোর পর মোটরসাইকেলযোগে নিজ গ্রাম মল্লিকপুরের উদ্দেশ্যে রওয়ানা হন। রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পথচারীরা তার বাড়ির অদূরেই একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে ও মোটর সাইকেলটি ইমাম ওয়াদুদের বলে চিহ্নিত করে। কিন্তু ইমাম ওয়াদুদের কোন সন্ধান পাওয়া যায়নি।

সোমবার সকালে পত্নীতলা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।এ বিষয়ে পত্নীতলা থানা অফিসার ইনচার্জ পরিমল কুমার বলেন, ইমাম সাহেব নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। কোন কারণে কেউ তাকে অপহরণ করে থাকতে পারে। ইমামকে উদ্ধারের জোর তৎপরতা চলছে।তারাবি নামাজ পড়িয়ে আর বাসায় ফিরতে পারলেন না মাওলানা মোঃ ওয়াদুদ। রাস্তা থেকে নিখোঁজ হয়েছেন তিনি।

নওগাঁর পত্নীতলায় রবিবার (২ জুন) রাতে এ ঘটনা ঘটেছে। তিনি উপজেলার মল্লিকপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে। পার্শ্ববর্তী ধামইরহাট উপজেলার বস্তাবর জামে মসজিদের ইমাম তিনি।

পারিবারিক জানায় , তিনি রবিবার আনুমানিক রাত ১০টায় মসজিদে তারাবির নামাজ পড়ানোর পর মোটরসাইকেলযোগে নিজ গ্রাম মল্লিকপুরের উদ্দেশ্যে রওয়ানা হন। রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পথচারীরা তার বাড়ির অদূরেই একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে ও মোটর সাইকেলটি ইমাম ওয়াদুদের বলে চিহ্নিত করে। কিন্তু ইমাম ওয়াদুদের কোন সন্ধান পাওয়া যায়নি।

সোমবার সকালে পত্নীতলা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।এ বিষয়ে পত্নীতলা থানা অফিসার ইনচার্জ পরিমল কুমার জানান, ইমাম সাহেব নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। কোন কারণে কেউ তাকে অপহরণ করে থাকতে পারে। ইমামকে উদ্ধারের জোর তৎপরতা চলছে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close
Close