আন্তর্জাতিক

ট্রাম্পের জুতোর তলায় টয়লেট পেপার

‘এক্সকিউজ মি, মিস্টার প্রেসিডেন্ট, আপনার জুতোর তলায় একটি টয়লেট পেপার লেগে আছে’- বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে এমন কথা বলতে পারেননি কেউ। যদিও অনেকেই হয়তো দেখছিলেন তার জুতোর তলায় সাদা একটি টয়লেট পেপার আটকে আছে।
বৃহস্পতিবার কাজে যাওয়ার জন্য এয়ারফোর্স ওয়ানে (যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে বহনকারী বিমান) উঠছিলেন ডোনাল্ড ট্রাম্প। সিঁড়ি দিয়ে ওপরে ওঠার সময় তার পায়ে আটকে থাকা সাদা রঙয়ের একটি টুকরা দেখা গেছে।
ভিডিওতে দেখা যায়, মিনিয়াপলিস সেন্ট পল আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারফোর্স ওয়ানের সামনে এসে দাঁড়ায় ট্রাম্পের লিমোজিন। ওই গাড়ি থেকে বের হয়েই তিনি বিমানের সিঁড়ি বেয়ে ওপরে উঠতে শুরু করেন। আর তখনই সবার নজরে আসে তার জুতোর নিচে লেগে আছে সাদা কিছু একটা।
ওয়াশিংটন পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, তার বাঁ পায়ের জুতোর নিচে খুব সম্ভবত টয়লেট পেপার কিংবা ন্যাপকিন লেগে ছিল। প্রতিবার বাম পা ওঠানোর সময় ওই টুকরা বাতাসে উড়ছিল।
সিঁড়ি বেয়ে ওপরে উঠে বিদায় জানানোর জন্য সবার উদ্দেশে হাত নাড়েন ট্রাম্প। এরপর মূল দরজা দিয়ে বিমানে প্রবেশের আগ পর্যন্ত ওই টুকরা তার জুতোর নিচে আটকে ছিল। ইতোমধ্যে ট্রাম্পের এ ভিডিওটি ভাইরাল হয়েছে। যারাই দেখছেন, তারাই শেয়ার করছেন মার্কিন প্রেসিডেন্টের জুতোর তলায় লেগে থাকা সাদা টয়লেট পেপারের ভিডিও।

Close