চোর-বাটপারকে ভোট দেবেন না: রাষ্ট্রপতি

Google+ Pinterest LinkedIn Tumblr +

যে দলকে ভোট দিলে দেশের উন্নয়ন হবে, সেই দলকেই ভোট দিয়ে বিজয়ী করতে হবে। কোনও চোর-বাটপারকে আপনারা ভোট দেবেন না। বললেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।
সোমবার বিকেল ছয়টার দিকে কিশোরগঞ্জের সরকারি গুরুদয়াল কলেজে রাষ্ট্রপতিকে দেয়া এক গণসংবর্ধনায় তিনি এসব কথা বলেন।
দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় মোঃ আবদুল হামিদকে এই গণসংবর্ধনা দেন কিশোরগঞ্জবাসী।
এর আগে সোমবার দুপুরে তিনদিনের সফরে কিশোরগঞ্জ যান রাষ্ট্রপতি। দুপুর আড়াইটায় জেলা সার্কিট হাউজে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বিকেল চারটায় তিনি গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।
গণসংবর্ধনায় রাষ্ট্রপতি আরও বলেন, জাতীয় নির্বাচনে ভালো মানুষকে নির্বাচিত করতে হবে। আপনারা হয়তো ভাবেন আমার মধ্যে পরিবর্তন এসেছে। কিন্তু আপনারা জেনে রাখুন আমি আগের মতোই আছি। বিশ্বের বিভিন্ন জায়গায় আমি গিয়েছি। কিন্তু কিশোরগঞ্জবাসীকে অবমূল্যায়ন করবে এমন কোনও কাজ করিনি। এমনকি দেশের বিন্দুমাত্র অসম্মান হয় এমন কাজ কখনও করিনি।
গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজল হোসেন, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সোহরাব উদ্দিন, মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য দিলারা বেগম আসমা, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক এম.এ আফজল, রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন।
এরপর সন্ধ্যা সাতটায় তিনি সার্কিট হাউজে কিশোরগঞ্জ জেলার বার, প্রেস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক নেতৃবৃন্দ, চেম্বার, সরকারি কর্মকর্তা, পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।
সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার (৯ অক্টোবর) রাষ্ট্রপতিকে সংবর্ধনা দেয়া হবে পেশা জীবনের স্মৃতি বিজড়িত জেলা আইনজীবী সমিতিতে। বেলা সাড়ে ১১টায় জজকোর্ট প্রাঙ্গণে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হবে। এরপর বিকেলে রাষ্ট্রপতি স্থানীয় প্রয়াত ১৬ জন গণ্যমান্য ব্যক্তির বাড়িতে যাবেন। এছাড়া কিশোরগঞ্জে প্রস্তাবিত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য স্থান সরেজমিনে পরিদর্শন করবেন।
সফরের তৃতীয় দিন বুধবার (১০ অক্টোবর) বিকেলে রাষ্ট্রপতি ঢাকার উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করবেন।

ফেসবুক মন্তব্য
Share.