ময়মনসিংহ

গৌরীপুরে স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, জনতা ধরল দুজনকে

ময়মনসিংহের গৌরীপুরে জিকির মাহফিলে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী (১১)। বর্তমানে হাসপাতালে কাতরাচ্ছে শিশুটি। গত সোমবার রাতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার রাতে স্থানীয়রা এ ঘটনায় জড়িত অভিযোগে দুজনকে ধরে পুলিশে দিয়েছে। তাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে গতকাল কোর্টে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত দুজন হলো মৃত আব্দুল মন্নাফের ছেলে শাহিন মিয়া (৪৫) ও ইদ্রিস আলীর ছেলে নয়ন মিয়া (৩৫)।

পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ৮টার দিকে এলাকায় আয়োজিত জিকির মাহফিলে যায় শিশুটি। স্থানীয় ওই দুই ব্যক্তি তাকে ফুঁসলিয়ে মাহফিলের অদূরে একটি ঝোপে নিয়ে যায় এবং পালাক্রমে ধর্ষণ করে। শিশুটি বাড়ি ফিরে তার মাকে ঘটনাটি জানায়। কিন্তু লোকলজ্জার ভয়ে তিনি কাউকে না জানিয়ে শিশুটির চিকিত্সার ব্যবস্থা করেন।

শিশুটির মা জানান, মেয়ের রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় এবং অবস্থার অবনতি হওয়ায় পরিবারের অন্যদের ঘটনাটি জানান তিনি। এরপর গত মঙ্গলবার সকালে মেয়েকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।

শিশুটির মামা জানান, নির্যাতনের ঘটনায় তিনি বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গত মঙ্গলবার বিকেলে এলাকার লোকজন দুই ধর্ষককে আটকে পুলিশকে খবর দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মওলা জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা ও শিশুটির সঙ্গে কথা বলে ধর্ষণের ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে।

Close