অপরাধ

গভীর রাতে ভাবিকে তুলে নিয়ে ধর্ষণ, দেবর আটক!

এস.এম. আবু ওবাইদা আল মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া: কুষ্টিয়ার ইবি থানাধীন মনোহরদিয়া ইউনিয়নের বলরামপুরে সবজের মোল্লা (৪০) নামে এক ধর্ষক দীর্ঘদিন ধরে আপন ভাবিকে ধর্ষণ করে আসছে। ধর্ষিতা নবিরন খাতুন (ছদ্মনাম) (৪৭) দুই ছেলে ও দুই মেয়ের জননী।

স্থানীয় সূত্রে জানা যায়, বলরামপুরের আনজেদ মোল্লার স্ত্রী নবিরন খাতুন, সবজের মোল্লার আপন ভাই আনজেদ মোল্লা কিছুটা প্রতিবন্ধী হওয়ায় তার স্ত্রী নবিরন খাতুনকে দীর্ঘদিন
যাবত জোরপুর্বক ধর্ষণ করে আসছে কিন্তু নবিরন নেছা লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলেনি বলে তিনি জানান। আনজেদ মোল্লার বড় মেয়ের সাথে তার আপন ছোট ভাই সবজের মোল্লার ছেলের প্রেমের সম্পর্ক হয় এবং তারা ১০মাস পুর্বে গোপনে বিয়ে করে।

কিন্তু বিয়ের ৩মাস পর বিষয়টা জানাজানি হলে ছেলে মেয়ে উভয় বাসা থেকে পালিয়ে যায়। সেই থেকে ৭মাস আনজেদ মোল্লা ও সবজের মোল্লা দুই ভাইয়ের মধ্যে সম্পর্ক খারাপ হয় এবং তারা একে অপরের সাথে কথা বার্তা বলা বন্ধ করে দেয়। কিন্তু কিছু দিন আগে সবজের মোল্লা তার স্ত্রীকে বাপের বাড়ি পাঠিয়ে দিয়ে গত ১৩মার্চ রাত ২টার দিকে অন্ধকারে ভাবি নবিরন খাতুনকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে স্থানীয়রা ইবি থানার ওসি রতন শেখকে জানালে ওসি তাৎক্ষনিক ভাবে ফোর্স পাঠিয়ে ধর্ষক সবজের মোল্লাকে আটক করে। সবজের মোল্লা ও আনজেদ মোল্লা বলরামপুরের মৃত আলম মোল্লার ছেলে।

এ বিভাগের আরো খবর

Close