অপরাধ

কলকাতা দেখানোর নাম করে গাজীপুরের তরুণীকে ধর্ষণ করলো ভারতীয় যুবক!

বৈধ ভিসা নিয়ে ভারতে আসা গাজীপুরের এক বাংলাদেশি তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গিয়েছে।

জানা গেছে, উত্তর ২৪ পরগণার দুই যুবক কলকাতা দেখানোর নাম করে বছর ২৩-এর তরুণীটিকে নিয়ে কলকাতা ময়দান, গঙ্গার ঘাট সহ বিভিন্ন জায়গা ঘুরিয়ে নিয়ে এসে বারাসাতের একটি হোটেলে তুলেছিল। এরপর হোটেলের ঘরে সঙ্গী এক যুবক তরুণীটিকে জোর করে ধর্ষণ করে। পুলিশ জানিয়েছে তরুণীটির অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তের সঙ্গী রতন মজুমদার নামের এক যুবককে। তবে মূল অভিযুক্ত জগন্নাথ আচার্য্যকে পুলিশ খুঁজছে। দুজনেরই বাড়ি বারাসাত এলাকায়।

পুলিশ সুত্রে জানা গেছে, তরুণীটি বনগাঁর একটি হোটেলে উঠেছিল। সেখান থেকে সে বারাসাতে এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে এসেছিল। পথে অটোতে পাশে বসা দুই যুবকের সঙ্গে তরুণীটির আলাপ হয়। তরুণীটি কলকাতা দেখার ইচ্ছে প্রকাশ করলে দুই যুবক তাকে নিয়ে কলকাতার বিভিন্ন জায়গা ঘুরে দেখায়। তিনজনে মিলে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়াও করে। এরপরে রাত হয়ে যাওয়ার অজুহাতে তরুণীটিকে নিয়ে বারাসাতের একটি হোটেলে উঠেছিল সঙ্গী দুই যুবক।

এরপর এক যুবক বাইরে গেলে অন্য যুবক মেয়েটিকে জোর করে ধর্ষণ করে। পরে অবশ্য সে পালিয়ে যায়। অন্য যুবকটিও আর ফিরে আসেনি। এরপর বৃহষ্পতিবার তরুণীটি বারাসাত থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছে।

Close