চট্টগ্রাম

কর্ণফুলীতে গৃহবধু গণধর্ষণের শিকার, গ্রেপ্তার-৩

জে. জাহেদ, চট্টগ্রাম ব্যুরো: কর্ণফুলী উপজেলায় চরলক্ষ্যা ইউনিয়নের গোয়াল পাড়া গ্রামে গণধর্ষণের শিকার হয়েছিলো এক গৃহবধু।  গত শনিবার ভোর রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় (২১ জুলাই) শনিবার সকালে স্বামী মোঃ নাছির বাদী হয়ে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করে।  কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন মামলার বিষয়টি নিশ্চিত করেন। কর্ণফুলী থানা পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন – চরলক্ষ্যার ইউনিয়নের গোয়াল পাড়া গ্রামের আবদুল হালিমের পুত্র মোঃ ইমরান (৩০), মৃত আমির হোসেনের পুত্র শাহজাহান (৩২), আবদুল হালিমের পুত্র কায়সার হালিম মুন্না (১৮)। বাকীরা পলাতক রয়েছে। ধর্ষণের শিকার গৃহবধুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এজহার সূত্রে জানা যায়, চরলক্ষ্যা ইউনিয়নের গোয়াল পাড়ায় গ্রামের নাছিরের স্ত্রী স্বামীর সাথে ঝগড়া করে রাতে ঘরে থেকে বের হয়ে পাশে বাপের বাড়ি যাওয়ার সময় রাস্তা আটকে স্থানীয় কিছু বকাটে যুবক মিলে এ ধর্ষণের ঘটনা ঘটায়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তাফা জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। এবং ঘটনায় জড়িত তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো দেখুন
Close
Close