বিনোদন

কঙ্গনাকে অনেক বার ধর্ষণ করেছে আদিত্য পাঞ্চোলি?

আবারো বলিউড অভিনেতা ও প্রযোজক আদিত্য পাঞ্চোলির পিছু ছাড়ছে না বিপদ। এবার ধর্ষণের অভিযোগ দায়ের হলো তার বিরুদ্ধে। এক অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে গেল বৃহস্পতিবার তার নামে এফআইআর করল মুম্বাইয়ের ভারশোভা থানার পুলিশ। অভিযুক্ত আদিত্যের নামে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩২৮, ৩৮৪, ৩৪১, ৩৪২, ৩২৩ ও ৫০ ধারায় মামলা দায়ের হয়েছে। কেস নম্বরটি হল-১৯৮/২০১৯। তবে কে মামলা করেছে এই কথাটি বলছেন না পুলিশ।

প্রিয় পাঠক আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন

জানা যায়, পুলিশের কাছে দায়ের করা অভিযোগে ওই অভিনেত্রী দাবি করেন, কয়েকবছর আগে তাকে বেশ কয়েকবার ধর্ষণ করেছে আদিত্য। এ বিষয়ে সম্প্রতি অভিযুক্ত অভিনেতার নামে একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন তিনি। লিখিত অভিযোগে জানানো হয়, ১৭ বছর বয়সে প্রথম তাকে ধর্ষণ করে আদিত্য। এই ঘটনার পর পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন তিনি। কিন্তু আদিত্যকে শুধু হুঁশিয়ারি দিয়েই ছেড়ে দেওয়া হয়। ধর্ষণের মতো গুরুতর অপরাধের পরেও তার নামে কোনো এফআইআর দায়ের করা হয়নি।ঘটনার বর্ণনা শুনে সমালোচকরা বলছেন, এটা নিঃসন্দেহে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অভিযোগ। তিনি নাম গোপন রাখলেও তা প্রকাশিত হবে। তবে ১০ বছর আগে ঘটে যাওয়া ঘটনার প্রমাণ কিভাবে জোগাড় করা হবে তা নিয়ে আলোচনা চলছে। উপযুক্ত তথ্যপ্রমাণ না পাওয়া গেলে ধর্ষণের অভিযোগ প্রমাণ করা খুবই সমস্যার কাজ।

উল্লেখ্য, ২০১৭ সালে সংবাদমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকার আদিত্য ও তার স্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেন কঙ্গনা। তার বোন রঙ্গোলিও এই দম্পতির নামে আপত্তিকর টুইট করেন। এরপরই তাদের নামে মানহানির মামলা দায়ের করেন আদিত্য ও তার স্ত্রী জারিনা ওয়াহাব। তার ভিত্তিতে মোট চারটি আলাদা মামলায় সমন জারি করেছে আন্ধেরি আদালত। আগামী ২৬ জুলাই এই মামলার শুনানিতে তাদের উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রিয় পাঠক আপনার মতামত জানান

এ বিভাগের আরো খবর

Close