এবার নির্বাচনে না আসলে বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবে না: নাসিম

Google+ Pinterest LinkedIn Tumblr +

স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ীই অনুষ্ঠিত হবে। শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই বিএনপিকে বলছি নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিন। এবার নির্বাচনে যদি না আসেন এরপর বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।
মঙ্গলবার বিকেলে রাজশাহীর সাহেব বাজারে অনুষ্ঠিত ১৪ দলের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাসিম বলেন, এবার আর বিনা খেলায় গোল দিতে চাই না। খেলে গোল দিতে চাই। দুনিয়ার কোনও শক্তি নির্বাচন ঠেকাতে পারবে না। বিশ্বকাপে মেসি, নেইমার গোল মিস করতে পারে। কিন্তু শেখ হাসিনা গোল মিস করবেন না।
তিনি বলেন, দল ক্ষমতায় আছে ১০ বছর। মন্ত্রী, এমপি, নেতাকর্মীদের ভুল হতে পারে। কিন্তু শেখ হাসিনা কাউকে ক্ষমা করেননি। ভুল করলে শাস্তি হয়েছে। তাই জনগণ আবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।
তিনি আরও বলেন, ১৪ দলের ভেতর কোনও বিভেদ নেই। ঐক্যবদ্ধভাবে সবাই নির্বাচনে অংশ নেবে। আগামী নির্বাচনেও ১৪ দলের প্রার্থীরা বিজয়ী হবেন। যারা দেশে জ্বালাও-পোড়াও করে জনগণ তাদের সঙ্গে নেই।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাম্যবাদী দলের সভাপতি কমরেড দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, তরিতক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজ ভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদত হোসেন, জাসদ এর স্থায়ী কমিটির সদস্য একে এম রেজাউল করিম তানসেনসহ ১৪ দলের নেতাকর্মীরা।

ফেসবুক মন্তব্য
Share.