এতদিন কথাটা আমার পরিবারের মধ্যে ছিল: প্রসেনজিৎ

Google+ Pinterest LinkedIn Tumblr +

প্রসেনজিৎ চ্যাটার্জি। ভারতীয় বাংলা সিনেমার সুপারস্টার তিনি। আজ রোববার ৩০ সেপ্টেম্বর নিজের ৫৬তম জন্মদিন সেলিব্রেট করছেন এই অভিনেতা।
এখনও টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে নিজের প্রথম স্থান ধরে রেখেছেন তিনি। এদিকে শিগগিরই মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘কিশোর কুমার জুনিয়র’। ফলে এবারের জন্মদিনটা ব্যস্ততার মধ্যেই কেটেছে প্রসেনজিতের। কৌশিক গাঙ্গুলি পরিচালিত এই ছবির প্রমোশন, র‍্যাম্প শো নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।
সফল এই অভিনেতার জন্মদিনে নায়িকা শুভশ্রী, শ্রাবন্তী, প্রিয়াঙ্কা, পরিচালক কৌশিক গাঙ্গুলি, রাজ চক্রবর্তী, গায়িকা আকৃতি কক্কর থেকে শুরু করে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন।
এবারের জন্মদিনে ‘কিশোর কুমার জুনিয়র’ এর প্রমোশনের জন্য ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন এই সুপারস্টার।
এ সময় প্রসেনজিৎ বলেন, ‘আসলে আমার জন্মদিনটা এমন দিনে, পুজোর একদম কাছাকাছি। তাই কখনও ওইদিনে ছবি মুক্তি পায় বা তার আশপাশে। আমার মনে আছে ২২ শ্রাবণ যেদিন মুক্তি পেয়েছিল, সেদিন আমার জন্মদিন ছিল।’
জন্মদিন একজন বিশেষ মানুষের সঙ্গে শেয়ার করেন প্রসেনজিৎ। তিনি জানান, ‘একটা ব্যাপার অনেকেই হয়তো জানেন না, আমার জন্মদিনটা আমি আমার ঠাকুরদার সঙ্গে শেয়ার করি। তাঁরও জন্মদিন আজ। এতদিন কথাটা আমার পরিবারের মধ্যে ছিল। কিন্তু, আপনাদের মাধ্যমে আমি আমার সকল দর্শককে কথাটা জানালাম।’

ফেসবুক মন্তব্য
Share.