আবার ‘মা’ হচ্ছেন কারিনা কাপূর বলিউড টাউনে জোর গুঞ্জন

Google+ Pinterest LinkedIn Tumblr +

আবার ‘মা’ হতে চলেছেন কারিনা কাপূর। কানাঘুষা এমনই শোনা যাচ্ছে টিনসেল টাউনে। তবে বাস্তবে নয়। কারিনা ‘মা’ হচ্ছেন তাঁর পরবর্তী ছবিতে।

এক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, করণ জোহরের পরবর্তী ছবিতে কাজ করবেন নবাব-গিন্নি। আর সেই ছবিতেই এক ‘মা’-এর ভূমিকায় দেখা যাবে তাঁকে।

কারিনার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘‘বহুদিন ধরেই করণ চাইতেন ধর্ম প্রোডাকশনের কোনও ছবিতে কাজ করুন কারিনা। ‘কি অ্যান্ড কা’-এক পরে করণের সঙ্গে তাঁর কাজ করার কথাও শোনা যায়। কিন্তু তখন করিনা অন্তঃসত্ত্বা থাকায় কাজটি হয়নি।’’

বাস্তবেও মা হিসেবে কারিনা কতটা সাবলীল, তা বারবার ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। তাই তৈমুরের মায়ের উপরে ভরসা করে, পরবর্তী ছবির জন্য কারিনার কথাই ভেবেছেন করণ।

বাস্তবেও কারিনা মা আর তাই এই চরিত্রে তিনি একদম যথাযথ। বিয়ে এবং সম্পর্ক নিয়ে তৈরি এই ছবি। এটি একটি রমকম এবং খুব মিষ্টি একটি বার্তা রয়েছে ছবিতে। বেবো ছবির চিত্রনাট্য শুনেই পছন্দ করেছেন। যদিও এই প্রথম নয়।

এর আগেও ‘রা-ওয়ান’ (২০১১) ছবিতে ‘মা’-এর চরিত্রে অভিনয় করেছেন কারিনা। আগামী শুক্রবার তাঁর ‘বীর দি ওয়েডিং’ মুক্তি পাচ্ছে।

ফেসবুক মন্তব্য
Share.