আবারও অনিশ্চয়তায় বিপিএল

Google+ Pinterest LinkedIn Tumblr +

বিপিএল হবে কি হবে না এর কোনও নিশ্চয়তা আদৌ পাওয়া মুশকিল। এইতো কদিন আগে ঘটা করে বলা হয় ষষ্ট বিপিএল অনুষ্ঠিত হবে আগামী বছরের ৫ জানুয়ারি। সে অনুযায়ী চলতি মাসের শেষেই অনুষ্ঠিত হবার কথা প্লেয়ার্স ড্রাফট।
আসন্ন জাতীয় নির্বাচনের কথা ভেবেই চলতি বছর থেকে পেছানো হয় এবারের আসর, কিন্তু নির্দিষ্ট সময় থেকে পেছানোর পরও বিপত্তি।
এখনও ঘোষণা হয়নি আসন্ন জাতীয় নির্বাচনের দিন-তারিখ। এখানেই যত সমস্যা। তবে বিপিএল কমিটি আশাবাদী নির্দিষ্ট সময়েই অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর।
এ নিয়ে বিপিএল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আজ সোমবার গণমাধ্যমকে বলেন, ডিসেম্বরের কোনও এক সময় যদি জাতীয় নির্বাচন সম্পন্ন হয়ে যায় তবে বিপিএল ঠিক সময়েই অনুষ্ঠিত হবে। হয়তো এক বা দুই দিন আগে পরে হবে।
এদিকে বিপিএলের জন্য ঘোষিত সময়ের আগে পরে ব্যস্ত সূচী নিয়ে বসে আছে বাংলাদেশ দল। অক্টোবর থেকে জিম্বাবুয়ে আর ওয়েস্টইন্ডিজের সঙ্গে সিরিজ। গড়াবে ডিসেম্বর পর্যন্ত। বিপিএলের পর আছে নিউজিল্যান্ড ট্যুর আর আয়ারল্যান্ড ট্যুর।
এর মানে জানুয়ারিতে বিপিএল না হলে ষষ্ঠ আসর নিয়ে বিপাকে পড়তে হবে টুর্নামেন্ট কমিটিকে। এই ব্যাপারটা মেনেই নিয়েছেন জালাল ইউনুস।
তিনি বলেন, আমরা আসন্ন বিপিএলের সময় জানিয়ে দিয়েছি ফ্রাঞ্চাইজিদের। তারা সে অনুযায়ী প্রস্তুতি নিচ্ছে। দেশি-বিদেশি খেলোয়াড়দের সঙ্গেও অনেকে কথা বলে নিচ্ছে। শেষ মুহূর্তে যদি সব উল্টে যায় তবে ঝামেলায় পড়তে হবে। আমরা আপাতত ঘোষিত সময় ধরেই এগোচ্ছি।

ফেসবুক মন্তব্য
Share.