অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের কোন উন্নয়ন হবে নাঃ রাষ্ট্রপতি

Google+ Pinterest LinkedIn Tumblr +

সঠিক উন্নয়নের চিন্তা করে সৎ ও চরিত্রবান ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। প্রতিটি হাওড়েই কৃষকের সুবিধার জন্য সাবমার্সেবল রাস্তা করা হবে। রাষ্ট্রপতি আরো বলেন, রাষ্ট্রীয় প্রটোকলের কারণে ইচ্ছে করলেই বঙ্গবভন থেকে বের হতে পারি না। কোনো আত্মীয়ের বাসাতেও যেতে পারি না। রোদও দেখি না, বৃষ্টিও দেখি না। অষ্ট্রগ্রামে এসেছি দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হওয়ার পর এই প্রথম।

নাগরিক কমিটি আয়োজিত এই গনসংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চুর সভাপতিত্বে রাষ্ট্রপতি আরো বলেন, সকল রাজনৈতিক দল থেকে সৎ, চরিত্রবান ও যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেওয়া উচিত। অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের কোন উন্নয়ন হবে না। যারা টি আর, কাবিখার টাকা, গম, চাল মেরে খায়; সে যদি আমার ছেলেও হয়, তাদের ভোট দিবেন না।

বিকেলে গনসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এড. সোরহাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মোঃ আফজল হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও প্রশাসনের উদ্ধতন কর্মকর্তাবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে অষ্ট্রগ্রাম-মিটামইন সড়কসহ আটটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন রাষ্ট্রপতি।

ফেসবুক মন্তব্য
Share.